বাজারে আবারো আসবে খুব শীঘ্রই MOTO RAZR | Sherashongbad

বাজারে আবারো আসবে খুব শীঘ্রই MOTO RAZR | Sherashongbad

 

২০০৫ সালের দিকে মটরলার এই মটরেজার ফোনটার কথা সবারই মনে আছে এমনকি অনেকের কাছে এই মটরেজার ফোনটি ছিলো সপ্নের মত । এমনকি অনেকে এখনো সেই পুরোন মটোরেজার ফোন এর কথা মনে পড়তেই আবেগ্লুত হয়ে যায় আর ভাবেন আগে কি সুন্দর দিন কাটাইতাম । তাই সেইসব নস্টালজিক মানুষের কথা মাথায় রেখেই বাজারে খুব শীঘ্রই মটরলা কম্পানি তাদের প্রথম ফোল্ডিং  স্মার্টফোন  মটরেজার আবারও লাউঞ্জ করতে যাচ্ছে এবং নতুন ভাবে নিয়ে আস্তে যাচ্ছে এই মটররেজারকে । এই ফোনটি হতে যাচ্ছে পৃথিবীর সবচেয়ে সুন্দর ফোন এর মধ্যে একটি । একই সাথে ফোনটি হতে যাচ্ছে ফল্ডিং স্মার্ট ফোন এবং এতে অত্যাধুনিক টেকনোলজি ব্যাবহার করতে যাচ্ছে মটরলা কম্পানি।  এআই টেকনলজি ছাড়াও এই ফোন এর গ্লাসটি থাকছে ফোল্ডেবল এবং এর





 ডিউরিবিলিটি থাকছে অনেক অনেক বেশী । যদিও সেমসাং অল্রেডি লাউঞ্জ করেছে তাদের ফোল্ডিং স্মার্টফোনটি তবে স্যামসাং এর ফোল্ডিং ফোন এ বেশ কিছু সমস্যার সম্মুক্ষিন হতে হয়েছে এবং ফোন এর ডিস্প্লে তে সমস্যা দেখা দিয়েছিলো তাই স্যামসাং এর সেই ফোল্ডিং ফোনটি এখনো কমার্শিয়ালী তারা রিলিজ দিতে পারেনি । তবে মটরোলা কম্পানির দাবি এই ফোনটি তাদের করা সেরা একটা প্রজেক্ট ছিলো এবং এতে যে গ্লাস ব্যাবহার করা হয়েছে এবং এমন প্রযুক্তি ব্যাবহার করা হয়েছে যে গ্লাসটি বেকে গেলেও এর ডিউরিব্লিটি একদম অক্ষম থাকবে। আর এজন্যই এই ফোনকে বলা হচ্ছে জাইয়ান্ট । 

২০১৯ এর শেষের দিকে মটরলা কম্পানি এই ফোন্টির ডেমো দেখান এবং  ২০২০ এর প্রথম দিকে মটরেজার বাজারে আসার কথা ছিলো । কিন্তু করোনা ভাইরাসের আবির্ভাবের কারণে তারা মটরেজারকে এখনো উম্মুক্ত করেনি । তবে জানা গেছে খুব জলদি এই বছরের শেষের দিকে হলেও তারা মটরেজারকে উম্মুক্ত করবে বিশ্ববাসীর কাছে । 

- সেরা সংবাদ 

Post a Comment

Previous Post Next Post