চলে গেলেন মিয়া খলিফা | Mia Khalifa News | Sherashongbad

চলে গেলেন মিয়া খলিফা | Mia Khalifa News | Sherashongbad

 


মারা গেছেন লেবানিজ-আমেরিকানের প্রাক্তন তারকা মিয়া খলিফা। বিষয়টি নিশ্চিত হওয়া গেছে মিয়া খলিফার ফেসবুক  ভেরিফায়েড পেইজে। সেখানে দেখা যায়, তার পেজটি ‘রিমেম্বারিং’ করে দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ! সেইসঙ্গে দেখা যায় এই তারকার প্রোফাইলের সমস্ত ছবি এবং ভিডিও মুছে ফেলা হয়েছে।

মূলত যেসব ফেসবুক অ্যাকাউন্টের অধিকারী মৃত্যুবরণ করেন, তাদের প্রোফাইলেই ফেসবুক কর্তৃপক্ষ এই ট্যাগ জুড়ে দেয়।

মিয়া খলিফার ফেসবুক আইডি


প্রোফাইল বিবরণে আরও লেখা ছিল, ‘যারা মিয়াকে ভালবাসতেন তারা এই প্রোফাইলটি পরিদর্শন করে সান্ত্বনা পাবেন এবং মিয়াকে স্মৃতিতে মনে রাখবেন।’ 

মিয়ার অফিশিয়াল ফেসবুক পেজে প্রায় ৪২ লক্ষ অনুরাগী তাকে ফলো করেন। গত শনিবার আচমকা তার প্রোফাইলটি মেমোরিয়াল পেজে পরিণত হয়। তাতে লেখা ছিল, ‘রিমেম্বারিং মিয়া খলিফা।’

মিয়া খলিফার ভক্তরা এই খবর শুনে শোকাহত হয়েছিলেন। পরে তাদের ভুল ভাঙে মিয়া খলিফার করা একটি টুইটে। তবে আরেক সামাজিক গণমাধ্যম টুইটারে মিয়া খলিফা নিজেই জানালেন এখনো বেঁচে আছেন।

মিয়া খলিফার টুইটার পোস্ট:


সামাজিক যোগাযোগমাধ্যমে তারকাদের মৃত্যুর গুজব নতুন কিছু নয়। এবার সেই গুজবের চক্করে পড়লেন মিয়া খলিফা। ডিজিটাল দুনিয়াতেই হঠাৎ করেই রটে গেলো- মারা গেছেন মিয়া খলিফা। তবে মিয়াকে নিয়ে এই ধরনের গুজব নতুন নয়। এর আগেও তার মৃত্যু গুজব শোনা গেছে।  কয়েক বছর আগে চাউর হয়েছিল তিনি এইচআইভি পজিটিভ। তবে প্রতিবারই মিয়া খলিফা নিজেই তাকে নিয়ে এই গুজব বন্ধ করেছেন।


শুধু মিয়া নন, মর্গ্যান ফ্রিম্যান, সিলভেস্টার স্ট্যালোন, বিয়োন্সে, টম ক্রুজ, ব্র্যাড পিটের ভুয়ো মৃত্যুর খবরও ছড়িয়েছিল সমাজমাধ্যমে।


ভিডিও লিংক 

1 Comments

Post a Comment

Previous Post Next Post