বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে সুনামগঞ্জে লাঠি হাতে আ.লীগ নেতা-কর্মীদের মিছিল | BNP Shomabesh | BNP Misil

বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে সুনামগঞ্জে লাঠি হাতে আ.লীগ নেতা-কর্মীদের মিছিল | BNP Shomabesh | BNP Misil

 

বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে সুনামগঞ্জে আওয়ামী লীগের নেতা–কর্মীরা লাঠি হাতে মিছিল করেছেন। আজ শনিবার দুপুরে শহরের রমিজবিপণি এলাকায় দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়। মিছিলে অংশ নেওয়া অধিকাংশ নেতা–কর্মীদের হাতে লাঠি দেখা গেছে।

মিছিলের নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা ওরফে মুকুট। মিছিলটি শহরের প্রধান সড়কগুলো ঘুরে আবার দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। মিছিলের বিএনপি ও জামায়াতের বিরুদ্ধে স্লোগান দেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

মিছিল শেষে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ নূরুল হুদা বলেন, ‘বিএনপি-জামায়াত আবার দেশে জ্বালাও-পোড়াও শুরুর পরিকল্পনা করছে। তারা মানুষ হত্যার রাজনীতি আবার শুরু করতে চায়। তবে জনগণকে সঙ্গে নিয়ে এসব প্রতিহত করা হবে। মানুষ বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য আর দেখতে চায় না। মানুষ শান্তি চায়। বিএনপি-জামায়াতকে মোকাবিলা করতে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা মাঠে আছি।’

সমাবেশে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল কাশেম, আওয়ামী লীগ নেতা ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শঙ্কর চন্দ্র দাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ প্রমুখ।

সেরাসংবাদ ডেস্ক

Post a Comment

Previous Post Next Post