বলিউডের ছবিতে মধুমিতা, ভাষা নিয়ে ভয় | Madhumita News

বলিউডের ছবিতে মধুমিতা, ভাষা নিয়ে ভয় | Madhumita News

 

বলিউডের ছবিতে নাম লেখালেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার। বাঙালি পরিচালক প্রীতম মুখোপাধ্যায়ের হাত ধরে শুরু হচ্ছে তার বলিউড যাত্রা। ‘ফর্জ’ নামের এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন তনুজ ভিরওয়ানি।


বহুদিন ধরেই শোনা যাচ্ছিল, বলিউডের ছবিতে অভিনয় করতে চলেছেন এই বাঙালিকন্যা। তখন অবশ্য জানিয়েছিলেন, নিশ্চিত হয়ে তবেই জানাবেন। অবশেষে এলো সেসময়। হিন্দি ছবিতে কাজ করার বিষয়টি ভারতীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন এ অভিনেত্রী।


মধুমিতা বলেন, ‘ছবিটা আমার কাছে চ্যালেঞ্জিং হবে বলেই মনে হয়েছে। পরিচালক প্রীতমের (প্রীতম মুখোপাধ্যায়) এই ছবিটি হিন্দি হলেও এটার ভাষা বিহারের বা ভোজপুরী টাইপের। তাই ভাষার জন্যই আপাতত নিজেকে তৈরি করছি। কারণ, আমি তো আদপে বাঙালি। ওই ভাষাটা ঠিকভাবে বলতে হবে। তাই একটু টেনশনে রয়েছি বলতে পারেন।’

এ অভিনেত্রী আরও বলেন, “সামনে একটা বাংলা ছবির শুটিং রয়েছে। সেই বাংলা ছবির কাজ কিছুটা সেরে আগস্টের দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহে হিন্দি ছবি ‘ফর্জ’-এর কাজ শুরু করব। তারপর আবারও এসে বাংলা ছবির বাকিটা শুট করব।”

ছবির গল্প নিয়ে মধুমিতা বলেন, “ফর্জ’ একটা কমেডি এবং ইমোশনাল গল্প। ছবিতে আমি একজন সরপঞ্জির মেয়ে। এটা যে ধরনের গল্প, সেটা মাথায় রেখে বিভিন্ন জায়গায় শুটিং হবে। বিহার, ঝাড়খণ্ড ও বাংলাতেও শুট হওয়ার কথা রয়েছে। তবে এর বেশি কিছু এখনই বলতে পারব না।”


জানা গেছে, এই ছবির গল্প বিহারের পটভূমিকায় একটা প্রেমের গল্প। নায়ক-নায়িকার এই প্রেমে বাধা হয়ে দাঁড়াবে তার বাবা। মধুমিতা-তনুজ ছাড়াও এই ছবিতে রয়েছেন যশপাল শর্মা, গোবিন্দ নামদেব, মুস্তাক খান প্রমুখ।


সেরাসংবাদ ডেস্ক

Post a Comment

Previous Post Next Post